পঞ্চম সপ্তাহে

বিনোদন ডেস্ক | ভারতের ত্রিপুরার তিনটি সিনেমা হল দিয়ে প্রেক্ষাগৃহ যাত্রা শুরু করে সালমান খানের নতুন সিনেমা ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’। পঞ্চম সপ্তাহে এসে সিনেমাটির প্রেক্ষাগৃহ সংখ্যা বাড়লেও বাড়ছে না দর্শকদের আগ্রহ।

মহারাষ্ট্রের বেশকিছু সিনেমা হলে শো গুলোই বাতিল করে দেওয়া হয়েছে সিনেমাটির দর্শকপ্রিয়তা হারানোর কারণে।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, ‘সর্বশেষ তিনদিনের মাঝে গত শুক্রবারে সিনেমাটির বক্স অফিসে সংগ্রহ ছিল ৪,৩২২ রুপি, শনিবারে ৩,০২২ রুপি এবং ছুটির দিন রবিবারে সিনেমাটি সংগ্রহ করেছে ১১,৫২৩ রুপি।
সবমিলিয়ে এখন অব্দি প্রেক্ষাগৃহে মুক্তির পর সিনেমাটির মোট আয় ১ লক্ষ ৭১ হাজার ৫৮৭ রুপি।

বলিউড সিনেমার সংশ্লিষ্ট এক ব্যক্তি বলিউড হাঙ্গামার সঙ্গে আলাপকালে জানান, ‘দিন অতিবাহিত হওয়ার সঙ্গে সঙ্গে সিনেমাটি দেখার চাহিদা কমবে এটাই স্বাভাবিক। আপনি সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি দেওয়ার কয়েক সপ্তাহ পরেও যদি প্রেক্ষাগৃহে হাউসফুল দর্শক চান তাহলে সেটা আপনার বোকামি ছাড়া আর কিছু নয়। আর এখন অব্দি সিনেমাটি নিয়ে যেই পরিমাণে ট্রল এবং হাসাহাসি করা হয়েছে এই সিনেমাটি নিয়ে আর কিছু বলার থাকে না।’
প্রসঙ্গত, চলতি বছর ঈদুল ফিতরে মুক্তি পায় সালমানের নতুন এই সিনেমা ‘রাধে : দ্য মোস্ট ওয়ন্টেড ভাই’। মুক্তির পর সিনেমাটির চিত্রনাট্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা করেন অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here