জাতীয় দৈনিক বিশ্বমানচিত্র’র রাজশাহী ব্যুরো প্রধান, স্বাধীন সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার ও সাদাকালো সংবাদের সম্পাদক ও প্রকাশক এবং রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের আহবায়ক কমিটির অন্যতম সদস্য ওদুুদুজ্জামান সুবাসের হাতের অস্ত্রপচার সফলতায় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব ও তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন।

শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার ভেঙ্গে যাওয়া বাঁ হাতের অস্ত্রপচার করা হবে বলে তার পরিবার নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়ারমোড়ে এক সড়ক (মটর সাইকেল) দূর্ঘটনায় তিনি গুরুতর আহত হন এবং তার বাঁ হাতের কনুইয়ের উপরাংশে ভেঙে যায়। পরে জরুরীভাবে তাকে রামেক হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। তিনি রামেক হাসপাতালেই ভর্তি রয়েছেন এবং শনিবার তার হাতে অস্ত্রপচার করা হবে বলে রামেক হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।

এ বিষয়ে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের পক্ষে আহবায়ক আবু কাওসার মাখন ও সদস্য সচিব রেজাউল করিম এক যৌথ বিবৃতিতে সাংবাদিক সুবাসের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। এছাড়াও তারা রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী ও সংশ্লিষ্ট সকলকে সুবাসের সুচিকিৎসায় সর্বাত্বক সহযোগিতা করায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here