রাজশাহী নগরীর মীরেরচক এলাকায় সন্ত্রাসীরা দেশীয়  অস্ত্র -সস্ত্র নিয়ে তিন যুবককে ব্যাপক মারপিট করেছে। এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেছে।

শনিবার ( ১১ সেপ্টেম্বর ) সকালে নগরীর বোয়ালিয়া থানার মীরেরচক এলাকায় ভুক্তভোগী শামস আরেফিন দোলন (৩২), সামিউল আরেফিন তোফা (২৪) ও রনি (২৮) তাদের দোকানের সামনে থাকাকালীন সময়ে সন্ত্রাসী মানিক (৩০), আলামিন (১৯), সুলতান (৪৫), রতন (৩৫) সহ অজ্ঞাতনামা আরও দুই তিনজন অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের হাতে প্রচুর পরিমান দেশীয় অস্ত্রসস্ত্র ছিল। মারধোরের একপর্যায়ে তাদের আর্ত চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় দোলন, তোফা ও রনিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

দুপুরে প্রয়াত কাউন্সিলর আবু তালহা মিলনের ছেলে ভুক্তভোগী সামিউল আরেফিন তোফা বাদী হয়ে নগরীর বোয়ালিয়া থানায় মানিক (৩০), পিতা : সোবহান, আলামিন(১৯), পিতা:  সুলতান,  সোবহান (৪৫), রতন (৩৫) ও অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে ১৫৪ ধারায় মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালিয়া থানার নুর ইসলাম বলেন, মামলার ১, ২ ও ৪ নং আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে ; অপর পলাতক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here