তির্থ কুন্ড নাটোরঃ-

নাটোরের সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের খেজুরতোলার আতাইকুলায় ও তাজপুর ইউনিয়নের প্রধান মন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর পরিদর্শন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ডাঃ হুমায়ুন কবির। সোমবার সকাল ১১টায় গৃহহীনদের ঘর পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রশাসক শামীম হোসেন, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিক, উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রকিবুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আল-আমিন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিনহাজ উদ্দিন, লালোর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রুবেল হোসেন সহ গণমাধ্যম কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

এসময় বিভাগীয় কমিশনার ডাঃ হুমায়ন কবির গৃহহীনদের ঘরের কাজের মান যাচাই বাচাই করেন এবং সুবিধা ভোগী পরিবারে সাথে কথা বলেন এবং তাদের সংসার জীবনের খোঁজ খবর নেন। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সুবিধাভোগী পরিবারের মাঝে ২ কেজি চিড়া, ৫শত গ্রাম নুডস, ১ কেজি করে চাল, ডাল, চিনি, তেল সহ ১৬ কেজির একটি খাদ্য সামগ্রীর প্যাকেজ বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here