এমপি প্রার্থী জিল্লার রহমানের নেতৃত্বে উন্নয়ন শোভাযাত্রা।

Sadakalosangbad

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজনৈতিক নেতাকর্মীদের প্রচারে মুখর হয়ে উঠেছে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসন।
আওয়ামী লীগ নেতাকর্মীরা সরকারের উন্নয়ন ও সফলতা সাধারণ ভোটারদের সামনে তুলে ধরে প্রচার-প্রচারণা  চালাচ্ছেন।
এরই ধারাবাহিকতায় শনিবার ৪৩ চাঁপাইনবাবগঞ্জ-১, (শিবগঞ্জ) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি,  সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রাক্তন সচিব, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য,  জিল্লার রহমানের নেতৃত্বে প্রায় তিন হাজার মোটরসাইকেলের এক বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকাল ৩ টার দিকে উপজেলার ১৫ টি ইউনিয়ন ও ১ পৌরসভার সর্বমোট ১৪৪ টি ওয়ার্ডের  প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন খন্ড খন্ড মিছিল নিয়ে রাণীহাটি জিরো পয়েন্ট এলাকায় এসে সমবেত হয়। এরপর সেখান থেকে বিকেল ৫ টার সময় হাজার, হাজার মোটরসাইকেল  নিয়ে সমর্থকরা শোভাযাত্রা বের করেন।
শোভাযাত্রাটি রানিহাটি স্বাগতম থেকে শুরু করে  শিবগঞ্জ বাজার হয়ে, কানসাট ইউনিয়ন, শ্যামপুর ইউনিয়ন, বিনোদপুর ইউনিয়ন, মনাকষা ইউনিয়ন, দুর্লভপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে শিবগঞ্জ বাজারে পথসভার মধ্য দিয়ে শোভাযাত্রাটি শেষ হয় ।
শোভাযাত্রা চলাকালীন  সময় রাস্তায় থেমে থেমে পথসভা করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য জিল্লার রহমান। তিনি প্রতিটি গ্রামের মানুষের মাঝে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র ও সফলতার কথা তুলে ধরেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে নৌকা প্রতীকে ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান তিনি।
এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্য, মোহাঃ গোলাম রাব্বানী মাস্টার, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শামসুর রহমান বাবু, শিবগঞ্জ পৌরসভা  আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র, এ,আর,এম আজরী মোহাঃ কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা পরিষদের  সাবেক ভাইস চেয়ারম্যান মহসীন মিঞা, শিবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম ইসলাম, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, মোঃ এমদাদুল হক এমদাদ, শিবগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ গোলাম রাব্বানী সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Comment

অনুবাদ