24.9 C
New York
Monday, April 29, 2024
spot_img

নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই সমৃদ্ধি: অধ্যক্ষ আবুল কালাম

নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই সমৃদ্ধি, নৌকা মানেই টেকশই বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ তৈরির পথ প্রদর্শক নৌকা। নৌকাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অংশ গ্রহণ করার আহবান জানাচ্ছি। বাগমারাবাসীকে আর প্রতিশ্রুতি’র মধ্যে সীমাবদ্ধ থাকতে হবে না। উন্নয়ন না করতে পারলে আমাকে জবাবদিহির মধ্যে নিয়ে আসবেন। আমি জনগণের সেবক হিসেবে প্রতিটি কাজে জবাবদিহি করতে চাই। আমি কারো স্যার হতে চাই না, আমাকে আপনাদের সন্তান ভাই হিসেবেই সবসময় পাশে পাবেন।

রাজশাহী-৪ (বাগমারা) আসনের আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তাহেরপুর পৌরসভার সফল মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ আজ সোমবার ভবানীগঞ্জ গণসংযোগ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

ভোটারদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আমাকে একবার নির্বাচিত করেন, ফলাফল আপনাদের হাতেই উপহার দিবো ইনশাআল্লাহ। নির্বাচিত হলে আপনাদের বাগমারাকে উন্নত জীবনযাত্রাসহ কৃষি খাতে ব্যাপক ভূমিকা রাখবো। রাস্তাঘাটসহ তরুণ প্রজন্মে বড় সমস্যা বেকারত্ব কমিয়ে আনতে নতুন নতুন উদ্দোক্তা তৈরি করবো ইনশাআল্লাহ। উপজেলার প্রতিটি ইউনিয়ন হবে স্মার্ট ডিজিটাল ইউনিয়ন। ঘরে বসেই সেবা প্রত্যাশীরা সেবা পাবেন এমন কাজ অবশ্যই করবো। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার যে উন্নয়ন ধারা অব্যাহত আছে। অব্যাহত উন্নয়নের অংশ হিসেবে আপনারা নৌকায় ভোট দিবেন। আমি কথা দিচ্ছি আগের যে কোনো সময়ের চেয়ে বাগমারার উন্নয়ন শতভাগ বেশি হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। দেশের সকল স্থানের উন্নয়ন হয়েছে। তিনি রাজশাহীর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, দেশের এতো সব উন্নয়ন হয়েছে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য। দেশের জনগন এখন শান্তিতে আছে।

তিনি বলেন, উন্নয়নের জন্য দেশের সকল স্থানের নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে আমাদের উপজেলাবাসী অতন্দ্র প্রহরীর ভূমিকায় কাজ করছেন। তাঁরা সকল অপতৎপরতা রুখে দাঁড়িয়েছে। উপজেলা
আ’লীগসহ সকল শ্রেণী পেশার মানুষ এখন নৌকা’র পক্ষে কাজ করছে। তাঁরা বুঝে গেছে উন্নত জীবনযাত্রা মানেই নৌকা।

এসময় উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
2,859FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles

অনুবাদ