পুঠিয়া-দূর্গাপুরে প্রচারণার শেষ পর্যায়ে নৌকার গণজোয়ার

নিজস্ব প্রতিবেদক

0
45

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজশাহী-৫ পুঠিয়া-দূর্গাপুর আসনের দূর্গাপুর পৌরসভা এলাকায় নিয়মিত প্রচারনার অংশ হিসেবে গণসংযোগ করেন এই আসনের আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। 

সোমবার ( ১ জানুয়ারি ) তিনি এ গণসংযোগ করেন। গণসংযোগকালে পৌরসভার বিভিন্ন পয়েন্টে তিনি দাঁড়ালে ছোট ছোট পথসভাগুলো জনসভায় রুপান্তরিত হয়।

গণসংযোগকালে আব্দুল ওয়াদুদ দারা বলেন, আমি মানুষের ভালোবাসায় অভিভূত। যেখানেই যাচ্ছি সেখানেই জনগণের উপচেপড়া উপস্থিতি লক্ষ্য করছি। সবাই নৌকাকে যেভাবে সমর্থন দিচ্ছেন তাতে আশা করা যায়, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক বিশাল জয়ের সামনে দাঁড়িয়ে আছে। এখন ৭ জানুয়ারি পর্যন্ত অপেক্ষা।

তিনি বলেন, মানুষ আমাকে চাচ্ছে। আমি আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। সংসদে এই অনুন্নত জনপদের কথা তুলে ধরতে চাই। এ এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন দরকার। আর কতকাল আমরা পিছিয়ে পড়ে থাকবো। আপনাদের সন্তানদের কথা ভাবুন। তাদের জন্য সবচেয়ে বড় উপহার কি হতে পারে। আমি মনে করি সুন্দর শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থা, সন্ত্রাস ও মাদকমুক্ত এবং নতুন নতুন কর্মসংস্থানের ব্যবস্থাই আমাদের আগামী প্রজন্মের জন্য হবে বড় উপহার। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুঠিয়া-দূর্গাপুরের মানুষের জন্য, আগামী প্রজন্মের জন্য এরকম সব ধরনের সুব্যবস্থা করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমাদের শত্রুরা এই ভোটকে নস্যাৎ করতে নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই, ষড়যন্ত্র করে কোন লাভ হবে না, নৌকা শান্তির প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা জননেত্রী শেখ হাসিনার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক। তাই আমরা ভোটের মাঠে। আপনারা নিশ্চিন্তে ভোটকেন্দ্রে যাবেন। নৌকা আমার প্রতীক। দেখে-শুনে-বুঝে ভোট দেবেন। কারও কথায় প্রলোভিত হয়ে নয়। মনে রাখবেন, উন্নয়নের মার্কা নৌকা মার্কা। বাড়ির সবাইকে নিয়ে নৌকা মার্কায় ভোট দেবেন। ৭ জানুয়ারি আমাদের সবাইকেই পরীক্ষায় পাস করতে হবে। এখানে ভুল করার কোনো সুযোগ নেই।

গণসংযোগকালে তাঁর সাথে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, স্বাচিপ জেলা সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: চিন্ময় কান্তি দাস, দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  আবু ওবায়দা মাসুম, দূর্গাপুর পৌরসভার মেয়র সাজেদুর রহমান মিঠু সরকার, পৌর আওয়ামী লীগ সভাপতি আজাহার আলী, সাধারণ সম্পাদক শরীফুজ্জামান শরীফ সহ আওয়ামীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং প্রচুর পরিমানে বিভিন্ন শ্রেনীপেশার স্থানীয় সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে