রাজশাহী মহানগরীতে ছিনতাইকালে ২ ব্যক্তি আটক, মোবাইল ফোন উদ্ধার

0
6
রাজশাহী

রাজশাহী মহানগরীতে ছিনতাইকালে ২ ব্যক্তিকে আটক করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই করা ১,৩০,০০০ টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি কড়ইতলার মৃত খয়রাত আলীর ছেলে মোঃ জহুরুল ইসলাম রেন্টু (৩৫) ও মতিহার থানার মধ্যবুথ পাড়ার মোঃ শামসুল আলমের ছেলে মোঃ সাহাবুল ইসলাম রুবেল (৩০)।

ঘটনা সূত্রে জানা যায়, ইউসুফ আলী নামের এক ব্যক্তি আজ ৩ আগষ্ট ২০২১ সকাল ৮.৩৫ টায় শিরোইল শুভ পেট্রোল পাম্পের পাশ দিয়ে রিক্সাযোগে যাচ্ছিলেন। ঐসময় আসামী জহুরুল ও সাহাবুল রিক্সার গতিরোধ করে ইউসুফকে তার পকেটে যা কিছু আছে সব দিয়ে দিতে বলে। ইউসুফ দিতে অস্বীকার করলে আসামীরা বিভিন্ন প্রকার ভয়ভীতি দিয়ে তার পকেট থেকে ১,৩০,০০০ টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়।

ইউসুফ আলী ছিনতাইকারী বলে চিৎকার করতে থাকলে আসামীরা দৌড়ে পালাতে থাকে। এসময় ঘটনাস্থলের পাশেই থাকা বোয়ালিয়া থানার এসআই মোঃ গোলাম মোস্তফা, এসআই মোঃ আমিনুল ইসলাম ও তাদের টিম স্থানীয় লোকজনদের সহায়তায় আসামী মোঃ জহুরুল ইসলাম রেন্টু ও মোঃ সাহাবুল ইসলাম রুবেলকে আটক করে। আটককৃত আসামীদের কাছ থেকে ছিনতাই করা ১,৩০,০০০ টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন উদ্ধার হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন, রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ–পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

(আরএমপি)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে