রাজশাহীর হড়গ্রাম ইউনিয়ন নির্বাচনে সদস্য পদে মোহাম্মদ আলীর গণসংযোগ

0
7
হড়গ্রাম ইউনিয়ন নির্বাচনে সদস্য পদে মোহাম্মদ আলীর গণসংযোগ

নিজস্ব প্রতিনিধিঃ আগামী তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য পদে গণসংযোগ করেছে মোহাম্মদ আলী। শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৪ টায় হড়গ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের অচিনতলা থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে নির্বাচনী এলাকার আলীর মোড়, বসুয়া হয়ে পুনরায় অচিনতলায় এসে শেষ হয়।

এলাকাবাসী সুত্রে জানাযায়, গত ১৬ সালের নির্বাচনেও এই মোহাম্মদ আলী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সামান্য ভোট ব্যবধানে পরাজিত হয়েছিলেন। কিন্তু এবার সেই ব্যবধান টপকিয়ে সকলের কাছেই প্রিয় প্রার্থী হিসেবে জায়গা করে নিয়েছে মোহাম্মদ আলী। এবার সকলের প্রত্যাশা, বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবে মোহাম্মদ আলী।

এবিষয়ে হড়গ্রাম ৯ নং ওয়ার্ডের সদস্য পদ প্রার্থী মোহাম্মদ আলীর সাথে কথা বললে তিনি বলেন, আমি অতি সাধারণ একজন মানুষ। গতবার সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছি। কিন্তু এবার সকলেই আমার সাথে থেকে কাজ করছে। আশাকরি সকলের দোয়া ও আশীর্বাদে এবার জয়লাভ করবো। আমি জয়লাভ করলে ড্রেনেজ ব্যবস্থাসহ রাস্তাঘাট ও গরীব দুঃখী মানুষের সেবাই কাজ করবো ইনশাল্লাহ। আমি জনগণের কাছে সেবা করার সুযোগ চেয়েছি। স্বতঃস্ফূর্তভাবে জনগণ আমাকে সাড়া দিয়েছে। সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক উন্নয়নে ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে কাজ করবো।

উল্লেখ্যঃ এই ৯ নং ওয়ার্ডে ভোটার সংখ্যা ৩৪০০ জন। এবার ওয়ার্ডে সদস্য পদে ৪ জন পদ প্রার্থী। এর মধ্যে ফ্যান প্রতীকের মোহাম্মদ আলী এগিয়ে আছে বলেই জানান এলাকাবাসী।

গণসংযোগ এ উপস্থিত ছিলেন রাসিক ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুজ্জামান টুকু, সুজন, আলমগীর, মুশিউর রহমান মুন্না, রানা, আওলাদ খান, খোকন শেখ, মোস্তাক আহমেদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও এলাকার ১০০০ হাজার নারী পুরুষ উক্ত প্রচার প্রচারণায় উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে