বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন রাজশাহী দলিল লেখক সমিতির

নিজস্ব প্রতিবেদক

0
8
শ্রদ্ধা নিবেদন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে রাজশাহী দলিল লেখক সমিতির আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালন করা  হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টায় রাজশাহী মহানগর আওয়ামী পার্টি অফিসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন  রাজশাহী দলিল লেখক সমিতি। শ্রদ্ধার্ঘ্য অর্পণের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করা হয়। এ সময় জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে দলিল লেখক সমিতি রাজশাহী নিজস্ব কার্যালয়ে কেক কাটা হয়।

পুষ্প অর্পণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় কমিটি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, রাজশাহী বিভাগীয় দলিল লেখক সমিতির আহ্বায়ক ও রাজশাহী জেলা ও সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক, রাজশাহী সদর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শেখ জাকাতুল্লাহ, সহ সভাপতি মোঃ সিরাজ উদ্দিন বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান বাবলু, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন আক্তার মাবুল, আইন বিষয়ক সম্পাদক মোঃ ফজলে হোসেন বেলাল, দপ্তর সম্পাদক মোঃ আতিকুল ইসলাম তপন, প্রচার সম্পাদক মোঃ শামীম হাসান, কার্যকরী সদস্য মোঃ সরোয়ার আক্তার বাবুল সরকার, মোঃ সেলিম উদ্দিন, মোঃ দুলাল হোসেন প্রমূখ।

কেক কাটা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা সাব রেজিস্ট্রার রবিউল ইসলাম, সদর সাব রেজিস্ট্রার নাজির আহমেদ রিপন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে