সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাসুম মোল্লার ফেন্সিডিল খাওয়ার ছবি ভাইরাল

0
5

রাজশাহী পবা উপজেলার ৮ নং হরিয়ান ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাসুম মোল্লার ফেন্সিডিল খাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ২৫ জুলাই কয়েকটি সামাজিক মাধ্যমে ছবিটি ভাইরাল হয়।

আগামীকাল মঙ্গলবার (২৬ জুলাই) কাটাখালী পৌরসভার আওয়ামী লীগের ৮ নং হরিয়ান ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনে হরিয়ান পশ্চিম পাড়ার গাফফার মোল্লার ছেলে মাসুম মোল্লা সাধারণ সম্পাদক পদপ্রার্থী।
এলাকাবাসী ও প্রত্যাক্ষদোষীরা জানান, মাসুম মোল্লা একজন মাদক সেবী। প্রতিনিয়ত সে মাদক সেবন করে। সে হরিয়ান মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি ও পবা মৎসজীবী লীগের আহ্বায়ক।

এলাকাবাসী বলেন, এরকম একজন মাদক সেবী রাজনৈতিক পদ পদবি পেলে আরো বেপরোয়া হয়ে উঠবে। তার আদর্শে নতুন প্রজন্ম নষ্ট হবে।
এ বিষয়ে কথা বলতে মাসুম মোল্লাকে ফোন দিলে তিনি বলেন, ছবিটি এডিট করা। ঐ ছবি আমার না। প্রতিপক্ষ মিথ্যা বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে।

এ বিষয়ে হরিয়ান ইউনিয়নের চেয়ারম্যান বলেন, মাদক সেবনের বিষয়ে আমি কিছু বলতে পারবো না। তবে তিনি আরো বলেন ৮ নং হরিয়ান ইউনিয়নের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ৬ জন। এদের মধ্যে অনিক মোহাম্মদ পলাশ ২০০৩ সালে ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি ছিলেন। এছাড়াও তিনি বলেন, যারা তাদের ভোটার তারা আগে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলো।
এ বিষয় জানতে পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসিন আলীকে একাধিকবার ফোন দিয়ে ফোনে পাওয়া যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে