রাজশাহীতে আজকের দর্পণ পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি

0
9

সত্যের খোঁজে প্রতিদিন স্লোগান’কে সামনে রেখে রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে বহুল প্রচারিত জাতীয় দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবে উৎসবমুখর পরিবেশে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দৈনিক আজকের দর্পণ পত্রিকার ব্যুরো প্রধান ও রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ওদুদুজ্জামান সুবাসের সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি ও চ্যানেল আই স্টাফ রিপোর্টার আবু সালেহ মোঃ ফাত্তাহ , দৈনিক রাজশাহীর আলো’র প্রকাশক-সম্পাদক আজিবার রহমান, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টিভি রাজশাহী প্রতিনিধি আবু কাওসার মাখন, সিনিয়র সহঃ সভাপতি ও আনন্দ টিভি প্রতিনিধি শামসুল ইসলাম, সহঃ সভাপতি ও দৈনিক বাংলাদেশের আলো’র ব্যুরো প্রধান ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক ও দৈনিক গণকণ্ঠ’র স্টাফ রিপোর্টার রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বদেশ প্রতিদিন’র রাজশাহী ব্যুরো প্রধান আল আমিন হোসেন, সাংগঠনিক সম্পাদক ও মুক্ত খবর’র রাজশাহী প্রতিনিধি লিয়াকত হোসেন, দৈনিক গণমুক্তি পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান মাজহারুল ইসলাম চপল, দৈনিক দেশ বাংলা’র রাজশাহী জেলা প্রতিনিধি রিদয় খান, ডেইলি ইন্ডাস্ট্রি মোহনপুর প্রতিনিধি শরিফুল ইসলাম প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্হিত অতিথিরা আজকের দর্পণ পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে