১৪০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
7

রাজশাহী জেলার চারঘাট থানাধীন হলিদাগাছী নামক এলাকায় আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার সময় র‌্যাব-৫ সিপিএসসি’র একটি চৌকস টিম অপারেশন পরিচালনা করে ১৪০ বোতল ফেন্সিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেন।

গ্রেফতারকৃত ব্যাক্তি হলেন রাজশাহী জেলার চারঘাট থানার ইউসুফপুর ফুতকিপাড়ান গ্রামের মৃত আজিত আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (রকি)।

ঘটনার বিবরণ থেকে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ ০১টি ব্যাটারী চালিত চার্জার ভ্যানে যাত্রীবেশে ইউসূফপুর হতে হলিদাগাছী হয়ে নন্দনগাছীর দিকে আসছে। এরই প্রেক্ষিতে র‌্যাবের অপারেশন দল হলিদাগাছী বাজারস্থ মেসার্স মাহিমা ট্রেডার্স, প্রোঃ মোঃ মমিনুর রহমান এর সার ও কীটনাশক দোকানের সামনে রেলস্টেশনগামী পাঁকা রাস্তার উপর মঙ্গলবার ৪ তারিখ বিকাল সাড়ে ৪টার সময় চেকপোষ্ট পরিচালনা করে। চেকপোষ্ট পরিচালনাকালে একই তারিখে সাড়ে ৫ টার সময় উক্ত ঘটনাস্থলে ০১ টি ব্যাটারী চালিত চার্জার ভ্যান আসলে থামানোর সংকেত দেওয়ামাত্রই উক্ত ভ্যানে যাত্রীবেশে থাকা ০২ জন ব্যক্তি তাদের সাথে থাকা ০১ টি বড় সাইজের প্লাস্টিকের বস্তা রেখে কৌশলে দৌড়ে পালানোর সময় ০১ জন ব্যক্তিকে হাতে নাতে আটক করা হয় এবং অপর ০১ জন ব্যক্তি কৌশলে পালিয়ে যায়।

আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার হেফাজতে থাকা ০১টি বড় সাইজের প্লাস্টিকের বস্তার ভিতরে থাকা পেঁপের সাথে লুকানো ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল আছে। সে এবং পলাতক আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল অবৈধভাবে ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজেদের দখলে রেখে কৌশলে রাজশাহী জেলার চারঘাট থানা এলাকাসহ বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবারহ করিয়া আসছিল।

এক বিজ্ঞাপ্তিতে র‌্যাব-৫ জানান, উক্ত আসামীর বিরুদ্ধে মাদক আইনে রাজশাহী জেলার চারঘাট থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে