র‌্যাব-৫ এর অভিযানে ৫টি ওয়ান শুটারগানসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি

0
5

রাজশাহীর মহানগরীতে দেশীয় অস্ত্রসহ ২ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার (১৭ নভেম্বর) দিবাগত রাত ২টায় মহানগরীর মতিহার থানাধীন মধ্য খুজাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

এ সময় রাজশাহী মহানগরীর মতিহার থানাধিন খুজাপুর এলাকার মোঃ আব্দুস সামাদের ছেলে মোঃ হায়দার আলী (২৮) ও একই এলাকার মোঃ রবিউল ইসলামের ছেলে মোঃ মুন্না ইসলাম (২২) কে আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক লেঃ কর্ণেল রিয়াজ শাহরিয়ার বলেন, বুধবার দিবাগত রাত ২টার সময় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর মতিহার থানাধীন মধ্য খুজাপুর এলাকার বিহারী মাঠে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ দ্রব্যসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৫টি ওয়ান শুটারগানসহ দুইজন অস্ত্র ব্যবসমায়ীকে গ্রেফতার করা হয়।

তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে গ্রেফতার আসামীরা জানায় পলাতক আসামীর জিজ্ঞাসাবাদে জানা যায় , তারা ও পলাতক আসামী পরস্পর যোগসাজসে উদ্ধারকৃত ৫টি ওয়ান শুটারগান বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের নিয়ন্ত্রণে রেখেছিল।

এ ব্যাপারে গ্রেফতাকৃতদের বিরুদ্ধে মতিহার থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে