ওএসডি হলেন রাজশাহী আঞ্চলিক শিক্ষা ভবনের দুই কর্মকর্তা

নিজস্ব প্রতিনিধি

0
7

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ রাজশাহী অঞ্চলের পরিচালক অধ্যাপক ড. কামাল হোসেন ও সহকারী পরিচালক আবু রেজা আজাদকে ওএসডি করা হয়েছে। ৩০ নভেম্বর (বুধবার) শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উক্ত আদেশ জারি করা হয়।

প্রজ্ঞাপনে আগামী ৬ ডিসেম্বরে মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকায় বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদানের নির্দেশ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, গত বছর উক্ত দুই কর্মকর্তার নানা অনিয়ম দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ব্যুরো প্রধান ফারুক আহমেদ। সংবাদ প্রকাশের পর উক্ত দুই কর্মকর্তা যোগসাজশে আদালতে মামলা করেন ফারুক আহমেদের বিরুদ্ধে। এরপর সেই মামলার প্রতিবাদে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব গত বছর ৩১ অক্টোবর মানববন্ধনের আয়োজন করেন। সেই মানববন্ধনে সন্ত্রাসী বাহিনী পাঠিয়ে হামলা করান তাঁরা। এরপর থেকে শিক্ষক সমাজ ও সুশীল সমাজ তাদের নানা অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়ে প্রতিবাদ জানায়। রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব তাদের নানা অনিয়ম দুর্নীতির সংবাদ ধারাবাহিকভাবে প্রকাশ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে