জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ

0
1

রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন আইন, সালিশ ও মানবাধিকার বিষয়ক প্রতিষ্ঠানের চেয়ারম্যান। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এবং মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন আইন, সালিশ ও মানবাধিকার প্রতিষ্ঠানের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের চাঁপাইনবাবগঞ্জ জেলা চেয়ারম্যান আশরাফুল আলম, পরিচালক প্রশাসন অনিক হোসেন, সাংগঠনিক সম্পাদক নাসিমা আকরাম, শিক্ষা সম্পাদক কানিজ ফাতিমা, প্রশিক্ষণ সম্পাদক জেসমিন, দপ্তর সম্পাদক ফারজানা হক সোমা। এসময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সদস্য ও বাগমারা উপজেলা চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার।

সৌজন্য সাক্ষাৎকালে আগত অতিথিবৃন্দ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের হাতে ফুলেল শুভেচ্ছা তুলে দেন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান অতিথিদের উদ্দেশ্যে বলেন, আপনারা জানেন, আমি কিছু দিন আগে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি আশা রাখি, রাজশাহী জেলা পরিষদকে আরো গতিশীল করে বিভিন্ন কর্মকান্ড পরিচালনার মধ্যে দিয়ে এই জেলার সকল উপজেলা গুলিতে উন্নয়ন ঘটাবো ইনশাল্লাহ্ । আপনাদের জন্য জেলা পরিষদের দরজা সব সময় খোলা থাকবে এবং আপনাদের উন্নয়নমূলক কাজে আমাকে পাশে পাবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে