আরএমইউ’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

0
12

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২১ ডিসেম্বর) সকাল ৯ টার সময় রামেবির অস্থায়ী কার্যালয় সভা কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সম্মানিত সচিব ড. ফেরদৌস জামান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামেবি’র ট্রেজারার প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ । সভায় সভাপতিত্ব করেন রামেবির মাননীয় উপাচার্য  অধ্যাপক ডা. এজেডএম মোস্তাক হোসেন ।

প্রধান অতিথি সচিব ড. ফেরদৌস জামান জুমের মাধ্যমে যুক্ত হয়ে বলেন, “কর্মক্ষেত্রে জবাবদিহিতা, আর্থিক শৃংখলা ও সরকারি বিধি বিধান মেনে চলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবাইকে নিয়মের মধ্যে থেকে বিশ্ববিদ্যালয় পরিচালনা করা প্রয়োজন”।

সভাপতির বক্তব্যে মাননীয় উপাচার্য  অধ্যাপক ডা. এজেডএম মোস্তাক হোসেন বলেন, “রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় বা সরকারের সকল সেবা প্রতিষ্ঠানের প্রত্যেকে যদি তাদের উপর অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার সহিত পালন করে তাহলে জাতির পিতার ‘স্বপ্নের সোনার বাংলা’ গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ও জাতীয় অর্থনৈতিক কাউন্সিল কর্তৃক প্রণীত ‘রুপকল্প ২০৪১’ বা ‘বাংলাদেশ ভিশন ২০৪১’ বাস্তবায়নের দিকে আমরা সঠিকভাবেই এগিয়ে যাবো।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. আনোয়ারুল কাদের এবং উপ-রেজিস্ট্রার ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নের ফোকাল পয়েন্ট ডা. আমিন আহমেদ খান।

আরো উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো. আনোয়ার হাবিব, রামেবির পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার মো: সিরাজুম মুনীর, পরিচালক ( অ.হি.) ডা. মো: জাকির হোসেন খোন্দকার, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের ৩৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করছেন।

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী জাতীয় শুদ্ধাচার কৌশল এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়ে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুই দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালার সমাপণী অনুষ্ঠিত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে