রাজশাহী জেলা প্রশাসকের সঙ্গে রেডা’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

0
6

রাজশাহীতে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক শামীম আহমেদদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন রিয়েল স্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশন, (রেডা) রাজশাহীর নেতৃবৃন্দ।

সোমবার (১৫ মে ) বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক শামীম আহমেদকে রেড়া’ রাজশাহীর সভাপতি তৌফিকুর রহমান লাবলু ও সাধারন সম্পাদক মিজানুর রহমান কাজী ফুলেল শুভেচ্ছা ও ক্রেস প্রদান করেন। এই সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক উপস্থিত ছিলেন।

রেডা’র নেতৃবৃন্দ জেলা প্রশাসকের আন্তরিকতায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সঙ্গে রাজশাহী জেলার উন্নয়ন আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে দিতে রেডা’র পাশে থাকার কথা তুলে ধরেন।

নেতৃবৃন্দ আরো বলেন, অক্লান্ত পরিশ্রম, সততা আর নিষ্ঠার সঙ্গে আমরা রাজশাহীকে একটি আন্তর্জাতিক মানের সুন্দর নগরী গড়ে তুলতে চেষ্টা করছি।
আমরা দেশকে ভালোবাসি, রাজশাহীবাসীকে ভালোবাসী। রাজশাহীর উন্নয়নে সর্বদা চেষ্টা করি। সেই লক্ষে ‘রেডা’ কাজ করছে আর করেই যাবে। রেডা’র মাধ্যমে অনেক কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। এই কাজ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। রাজশাহীকে পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতেও কাজ করছে রেডা বলে উল্লেখ করেন নেতৃবৃন্দ।

জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, একটি সুন্দর পরিকল্পিত নগরায়ন সৃষ্টিতে রিয়েল স্টেট ব্যবসায়ীদের ভুমিকা অনেক বেশি। তাঁরা চাইলেই একটি আধুনিক বিশ্ব মানের নগরী উপহার দিতে পারেন। এসময় তিনি রেডা’র পাশে থাকার কথা বলেন। তবে আপনাদের কাছে অনুরোধ এই নগরীর সুনাম অক্ষুন্ন রেখে পরিকল্পিত নগরায়ন সৃষ্টি করবেন।

এ সময় রেডা’র অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এ্যাড. এরশাদ আলী ঈশা, সাংগঠনিক সম্পাদক মেজবা উল বারি সওদাগর, কোষাধ্যক্ষ আশিকুর রহমান, প্রচার সম্পাদক আক্তারুল হুদা রুমেল, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, আইনশৃংখলা সম্পাদক আ.জ.ম ওয়ালিউল্লাহ বাপন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে