ইভিএমে ভোট প্রদান পদ্ধতি শিখালেন কাউন্সিলর পদপ্রার্থী মতি

নিজস্ব প্রতিবেদক

0
8

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে প্রথমবারের মতো রাজশাহী নগরীর সকল ভোট কেন্দ্রে ইলেক্ট্রিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ইভিএম ভীতি এড়াতে শুক্রবার বিকালে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর মোঃ মতিউর রহমান মতি তাঁর নির্বাচনী এলাকায় মহিলা ভোটারদেরকে শিখালেন কিভাবে ইভিএমে খুব সহজে ভোট প্রদান করা যায়।

ভোটারদের উদ্দেশ্যে কাউন্সিলর পদপ্রার্থী মতি বলেন, “ইভিএমে কিভাবে ভোট দিতে হবে পাশের ঘরের লোকটাকে শিখান, ভাইকে শিখান, ছোট ভাতিজা ও ভাগ্নে-ভাগ্নিকে শিখান, মা-বাবা ও শাশুড়িকে শিখান। শিখিয়ে ভোটের দিন সবাইকে ভোট কেন্দ্রে নিয়ে আসুন এবং নির্বিঘ্নে সবাই ভোট দিন।”

তিনি আরও বলেন, “প্রতিপক্ষ বিভিন্ন অসত্য অভিযোগ দিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে এই ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আপনারা কারো কথায় কান দিবেন না কোন বিষয়ে জানার দরকার হলে আমার কাছে জানবেন। আমি যদি ভালো কাজ করে থাকি তাহলে আমাকে ভোট দিয়ে আবারো আপনাদের সেবা করার সুযোগ দিবেন।”

এ সময় তিনি মেয়র পদপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে নৌকা প্রতিকে এবং তাঁকে  টিফিন ক্যারিয়ার প্রতিকে ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে