সাবেক এমপি দারার নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিবেদক

0
3
বিক্ষোভ মিছিল

রাজশাহী জেলার পুঠিয়া-দূর্গাপুর (রাজশাহী-৫ আসন) উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি জননেতা আব্দুল ওয়াদুদ দারার নেতৃত্বে বিএনপি জামায়াতের অগ্নি-সন্ত্রাস, নৈরাজ্য, হরতাল, অবরোধের বিরূদ্ধে গণসচেতনতা তৈরির জন্য বিভিন্ন স্থানে নিয়মিত শান্তি সমাবেশ, বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালিত হচ্ছে।

রবিবার (১২ নভেম্বর) দিনব্যাপী পুঠিয়া উপজেলার বানেশ্বর, বিড়ালদহ, তারাপুর বাজার ও দূর্গাপূরের প্রধান প্রধান সড়ক ও আমগাছি ইউনিয়ন বাজারে সহ বিভিন্ন স্থানে এসব নিয়মিত কর্মসূচি চলছে।

এদিকে বিএনপি জামায়াত এর সন্ত্রাস, নৈরাজ্য, হরতাল, অবরোধের বিরূদ্ধে গণসচেতনতা তৈরির জন্য রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার পুঠিয়া ইউনিয়নের তারাপুর বাজারে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি এসএম একরামুল হক,  সাংগঠনিক সম্পাদক এ্যাড আব্দুস সামাদ মোল্লা, সদস্য মোঃ গোলাম ফারুক, মোঃ রবিউল ইসলাম রবি,

আরও উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ কামরুল ইসলাম মিঠু,  জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান নয়ন,  বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলীউজ্জামান মন্টু, সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, পুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়েজ আমিন, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম জুয়েল,  পুঠিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম মুক্তা,  সাধারণ সম্পাদক রুবেল, ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ ইবাদুল্লাহ-সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ এলাকার সাধারণ মানুষ।
সমাবেশে জননেতা আব্দুল ওয়াদুদ দারা বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ সংগঠন। আওয়ামী লীগেএখনো অনেক নামধারী খুনি মুশতাকের মত শত্রু আছে যারা দলের ভিতরে কোন্দলের সৃষ্টি করছে। তাই আমি আমার পুঠিয়া দূর্গাপুর আওয়ামী লীগের সমস্ত নেতাকর্মীদের উদ্দেশ্য বলতে চাই আপনারা এই নামধারী আওয়ামীলীগের কাছে থেকে দূরে থাকবেন। মনে রাখবেন আওয়ামী লীগ একত্রিত হয়ে কাজ করলে কোন শক্তিই পরাজিত করতে পারবে না।
তিনি আরও বলেন, বিএনপি জামাত সারাদেশব্যাপী যে নাশকতা করতে শুরু করেছে তা থেকে আমাদের সকল কে সাবধান থাকতে হবে। মনে রাখতে হবে তারা সন্ত্রাসী। আর কোন সন্ত্রাসীর কোন আত্মীয় স্বজন,পরিবার, রাষ্ট্র থাকতে পারে না। যারা আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায় তাদের থেকে সাবধান থাকতে হবে এবং এদের মোকাবেলা করতে হবে। এদের বিরুদ্ধে লড়াই করতে হবে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে