নিজস্ব প্রতিনিধিঃ- করোনায় ক্ষতিগ্রস্থ গরীব, অসহায়, ছিন্নমূল, কর্মহীন মানুষদের মাঝে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। বুধবার নগরীর দক্ষিণ নওদাপাড়া বটতলার মোড়ে তিন শতাধিক ব্যক্তির মাঝে রাসিক মেয়র  পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন মহানগর আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু। তিনি তাঁর বলেন, মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ভাই করোনা সংক্রমণের শুরু থেকেই মহানগরবাসীর পাশে আছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারি যে খাদ্য সহায়তা দিচ্ছেন, সেগুলো সুষ্ঠু ও সুন্দরভাবে বিতরণ করছেন তিনি। এছাড়া ব্যক্তিগত উদ্যোগে মানুষকে দফায় দফায় খাদ্য সহায়তা প্রদান করছেন। রাসিক মেয়র এর উদ্যোগে করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন, ওষুধ ও খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী ও মেয়র লিটন ভাইয়ের জন্য দোয়া করবেন, যাতে তাঁরা আগামীতে এভাবেই মানুষের পাশে থেকে সেবা করে যেতে পারেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৭ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবজু সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here