প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে ২১ জানুয়ারী যুবলীগের বর্ধিত সভা

0
6

বাংলাদেশ সরকারের সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহীতে আগমন উপলক্ষ্যে ২১ জানুয়ারী বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্দ্যোগে বিভাগীয় বর্ধিত সভার আয়োজন করা হয়েছে।

আগামী ২৯ জানুয়ারী রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে বিশাল জনসভার আয়োজন করা হয়েছে।ঐদিন মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে জনসভাকে সফল করার লক্ষ্যে আগামী ২১ জানুয়ারী রোজ শনিবার সকাল ১০:৩০ মিনিটে সি এন্ড বি মোড়ে এ.এইচ.এম কামারুজ্জামান মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের রাজশাহী বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

উক্ত সভায় উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উক্ত সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি মোঃ রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চু’র নির্দেশে মহানগর যুবলীগের সকল নির্বাহী সদস্য ওয়ার্ড যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং আহ্বায়ক-যুগ্ম আহ্বায়ক যথাসময়ে যথাস্থানে উপস্থিত থেকে কর্মসূচি সফল করার জন্য আহ্বান জানানো হয়েছে।

রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক- মোঃ মাহমুদ হাসান খান চৌধুরী ইতু বিষয়টি নিশ্চিত করে প্রেস বিজ্ঞপ্তিঃ দিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে