দেশ বিরোধী অপশক্তিকে রুখতে আমরা ঐক্যবদ্ধ- মেয়র কালাম

নিজস্ব প্রতিবেদক

0
4

বিএনপি ও জামায়াতের দেশবিরোধী ষড়ষন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে রাজশাহী’র বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা শহীদ মিনার চত্ত্বরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় বাগমারা উপজেলার তাহেরপুর পৌর আওয়ামী আয়োজিত শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শান্তি সমাবেশের পূর্বে একটি শান্তি মিছিল করা হয়। মিছিলটি পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্ত্বরে এসে শেষ হয়। এতে উপজেলার পৌরসভা আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেন। মিছিল শেষে শহীদ মিনারে চত্বরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

তাহেরপুর পৌরসভা আওয়ামী সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর এর সভাপতিত্বে বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব রহমান বিপ্লব।
শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহেরপুর কলেজের অধ্যক্ষ এস এম জিয়াউদ্দিন টিপু ও সাবেক অধ্যক্ষ এবং পৌর আওয়ামী লীগের সহ সভাপতি তোফাজ্জল হোসেন, তাহেরপুর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা প্রমুখ।

প্রধান অতিথি পৌর মেয়র আবুল কালাম আজাদ শান্তি সমাবেশ বলেন, বিএনপি- জামায়াত জোট সরকারের আমলে দেশে শান্তির ‘শ’ ছিলো না। জামায়াত বিএনপি দেশে অপরাজনীতি করে একটি সন্ত্রাসী গোষ্ঠী নৈরাজ্য ও ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছিলো। দেশেবাসী তাদের সেই নৈরাজ্য ও অপরাজনীতি ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। বর্তমান সরকার উন্নয়নের সরকার, দেশ এখন উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্নদেষ্টা। তিনি দেশকে ডিজিটাল করে এখন স্মার্ট বাংলাদেশ গড়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সেই লক্ষে তার হাতকে শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধ। কোনো অপশক্তিকে শান্তিপূর্ণ দেশে অশাস্তি সৃষ্টি করতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দেন মেয়র।

শান্তি সমাবেশে তাহেরপুর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা বলেন, আওয়ামী লীগ শান্তিপ্রিয় একটি দল। বিএনপি-জামায়াতের মতো সন্ত্রাসী দল নয়। তারা বর্তমান সরকারের উন্নয়নে ঈষাণিত হয়ে নানা অপপ্রচারে লিপ্ত হয়েছে। সাধারণ মানুষ এখন অনেক সচেতন। তারা তাদের অপপ্রচারে বিভ্রান্ত হয় না। আর যদি বিএনপি-জামায়াত নৈরাজ্য, সন্ত্রাসী ও ত্রাসের রাজত্ব কায়েমের চেষ্টা করেন তাহলে যুবলীগ তা কঠোর হাতে দমন করবে বলেও হুশিয়ারি দেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে