দলিল লেখক সমিতির আজীবন সভাপতি মনোনীত হলেন মহিদুল হক

নিজস্ব প্রতিবেদক

0
3

বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, রাজশাহী বিভাগের আহবায়ক এবং রাজশাহী জেলা ও সদর সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হককে সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি মনোনীত করা হয়েছে।

১৮ই ফেব্রুয়ারী (শনিবার) বেলা ১১টায় রাজশাহী দলিল লেখক সমিতি’র হলরুমে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, রাজশাহী বিভাগের আহবায়ক এবং রাজশাহী জেলা ও সদর সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক।

উক্ত সভায় বার্ষিক আয়-ব্যায়ের হিসাব প্রদান করা হয় এবং সর্বসম্মতিক্রমে তা পাস করা হয় এবং সমিতির সার্বিক উন্নয়নকল্পে বিভিন্ন প্রকার আলোচনা অন্তে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। কমিটির মেয়াদ শেষ হওয়ায় নিমাই কুমার ভকতকে প্রধান নির্বাচন কমিশনার ও আব্দুর রকিব বুলবুলকে যুগ্ম নির্বাচন কমিশনার করে সাত সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটি গঠন করা হয়। পরবর্তিতে সর্ব সম্মতিক্রমে আলহাজ্ব মোঃ মহিদুল হককে রাজশাহী সদর দলিল লেখক সমিতির আজীবন সভাপতি হিসেবে মনোনীত করা হয় এবং অবশিষ্ট ১০ পদে আগামী ২রা মার্চ ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়।

এসময় সাধারণ সভায় উপস্থিত ছিলেন আলহাজ্ব শেখ জাকাতুল্লাহ মলার, হুমায়ুন আক্তার মাবুল, সিরাজ উদ্দিন বাবু, মোস্তাফিজুর রহমান বাবলু, আতিকুল ইসলাম তপন, শামিম হাসান, বাবুল সরকার, সেলিম উদ্দিন ও দুলাল হোসেন, হাফিজুর রহমান সাগর, সাদিয়া রহমান ভুটান, আল মামুন, আব্দুর রহমান সহ সমিতির সাধারন সদস্যবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে