সকল ভাষা শহীদের প্রতি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি নিবেদন 

নিজস্ব প্রতিবেদক

0
3

 ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। বাঙালি জাতির ইতিহাসে এক ঐতিহাসিক দিন। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। আজ মহান একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে রাজশাহী ভুবন মোহন পার্ক শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি আবু কাওসার মাখন, সাধারণ সম্পাদক রেজাউল করিম, সিনিয়র সহঃ সভাপতি শামসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন হোসেন, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক- নিহাল খান, কোষাধ্যক্ষ- ওদুদুজ্জামান সুবাস, নির্বাহী সদস্য-(১) শাহিনুর রহমান সোনা, নির্বাহী সদস্য- সুমন, ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- মাজহারুল ইসলাম চপল সদস্য মাসুদ পারভেজ, মানিক, লিটন, নাজমুল, ফারুক, মোহন, রনি, রাকিব, বাদশা, মোহন সরকার, মোস্তাফিজ জীবন প্রমুখ।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন ও তাদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে