রাজশাহী-৪ আসনের সাংসদ এনামুল হকের ভিডিও ভাইরাল

0
12

রাজশাহী-৪ আসন বাগমারার এমপি ইঞ্জি: এনামুল হকের নারী কেলেংকারী যেনো পিছুই ছাড়ছে না। এবার সাংসদ এনামুলের অশ্লীল ভিডিও ভাইরাল হয়েছে। দুইদিন যাবৎ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ৫ মিনিট ১০ সেকেন্ডের ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস অ্যাপ, মেসেনঞ্জার, ফেসবুকের মাধ্যমে সাধারণ মানুষের স্মার্ট ফোনে ফোন ভাইরাল হয়েছে। ভিডিও ভাইরালের পর থেকে রাজশাহীর রাজনৈতিক অঙ্গনেও চলছে নানা আলোচনা সমালোচনা। বাগমারার এলাকাবাসি এ নিয়ে পড়েছেন চরম বিড়ম্বনায়। একজন জনপ্রতিনিধি ও শিল্পপতি হওয়ার পরেও একের পর এক নারী কেলেংকারী, তাঁর চারিত্রিক স্খলনের স্পষ্ট উদাহরণ বলে মনে করছেন বাগমারাবাসি। এরকম জনপ্রতিনিধির কাছে নারীরা সুরক্ষিত নয় বলেও মনে করছেন তারা।

ভিডিও ফুটেজে সংসদ সদস্য ইঞ্জি: এনামুলকে ঐ নারীকে বলতে শোনা যায় যে, হাজার কোটি টাকা লোন পাওয়া কি এতো সহজ। তুমি দুই কোটি টাকা লোন নিতে যাও তো, কত ঠেলা। কোন বেটি বলেছে আমার এতো টাকা লোন আছে, বেয়াদব মহিলা। তিনি এসময় বলেন, আমি কয়েক হাজার কোটি টাকার মালিক। আমার ব্যাংকের যে লোন আছে, তার দশগুন টাকার গাড়ি আছে। সম্পদ আছে প্রচুর। তার ব্যবহৃত পাজেরো গাড়ি আছে ৭টা। গাড়িগুলোর দাম কোটি কোটি টাকা। মেয়েটিকে তিনি বিশ্বাস দিতে বলছেন, আমি যে গাড়িতে চড়ি তার দাম ৬ কোটি টাকা। এরকম ৪টি গাড়ি আছে, তোমার ভাবী ও আমার ছেলের কাছে । আমার লোন নিয়ে ঐ বেটির লাভ কি ? মেয়েটিকে তিনি ফোর্স করে বলেন, কথা বলো না কেনো ? কথা না বললে আমি ফোন রেখে দিবো। এছাড়াও তিনি ঐ মেয়েকে তাঁর শরীর দেখাতে বলেন। ঐ সময় তিনি বলেন, আগেই নিচে, আগে উপরে থেকে দেখাও। এ সময় তিনি নারীর শরীর নিয়ে অশ্লীল কথা বলতে থাকেন।

ভিডিও ফাঁসের বিষয়ে জানতে  বাগমারা-৪ আসনের এমপি ইঞ্জি: এনামুল হক কে বেশ কয়েকবার মুঠোফোনে কথা বলার চেষ্টা করেও তিনি ফোন রিসিভ না করায় তাঁর বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

কথা বললে তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আমরা বাগমারা বাসি চরম হতাশ কারণ একজন আইন প্রণেতার বার বার এরকম অশ্লীল ভিডিও দেখতে হবে। আমরা যারা রাজনীতি করি তাকে নিয়ে অনেক জায়গায় আমাদেরকে  লজ্জিত হতে হয়। বাগমারা বাসি এসব থেকে পরিত্রাণ চায়।

এ বিষয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকারের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি অসুস্থ। আর এরকম কোন বিষয় আমার জানা নাই। কাজেই এ নিয়ে কোন মন্তব্যও করতে পারবো না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে