রাসিকের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনারের মনোনয়ন পত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক

0
12

আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে নির্বাচনী আমেজে চলছে প্রচার প্রচারণা। মনোনয়ন পত্র উঠানোর শেষ সময় ছিলো ১৮ মে-২০২৩। ২১ মে বেলা সাড়ে ১২টায় মনোনয়ন পত্র দাখিল করেন ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনার।

মনোনয়ন পত্র দাখিল ২১ মে থেকে ২৩ মে পর্যন্ত চলবে। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ২৩ মে। এর মধ্যে শুরু হয়েছে প্রার্থীদের মনোনয়ন দাখিল পর্ব। প্রথম দিনের প্রথম প্রহরে অনেকেই মনোনয়ন পত্র দাখিল করেছেন।

মনোনয়ন পত্র দাখিল শেষে জনপ্রিয় এই কাউন্সিলর আনোয়ার হোসেন আনার বলেন, আসন্ন ২১জুন অনুষ্ঠিত রাজশাহী সিটি নির্বাচনে আবারো বিজয়ী হবো ইনশাআল্লাহ। জনগণের পাশে থেকে তাঁদের কাংখিত সেবা করায়, জনগণ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে আগামী নির্বাচনে ভোট দিবেন বলে আমি আশাবাদী। আমার ওয়ার্ডে আগেকার যে কোনো সময়ের কাউন্সিলরের চেয়ে বহুগুণ সেবা বৃদ্ধি পেয়েছে।

উন্নয়নের ছোয়ায় ওয়ার্ডবাসী উজ্জীবিত। রাস্তা-ঘাট, ড্রেন, মসজিদ-মাদ্রাসা, স্কুলসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। নির্বাচিত হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আমার ওয়ার্ডে প্রায় ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে।

মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ, রাজশাহী সিটি করপোরেশনের একমাত্র ১৪ নম্বর ওয়ার্ডকে বলা হয় ডিজিটাল রোল মডেল ওয়ার্ড। যেখানে প্রতিটি শ্রেণী পেশার মানুষের নিকট জনপ্রিয় এই কাউন্সিলর আনার। দীর্ঘ ৫ বছরে তিনি ওয়ার্ডবাসীর প্রতিটি বিপদ আপদসহ ওয়ার্ডের নানাবিদ সমস্যায় নিরলসভাবে কাজ করছেন এবং করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে