চাচাকে সমর্থন দিয়ে ভাতিজার মনোনয়নপত্র প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক

0
9
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ২১ নং ওয়ার্ডে আপন চাচা গোলাম ফারুককে সমর্থন দিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করলেন ভাতিজা নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রায়হানুর রহমান রয়েল। ২৯ মে (সোমবার) রায়হানুর রহমান রয়েল মনোনয়নপত্র প্রত্যাহার করে তাঁর আপন চাচা গোলাম ফারুককে সমর্থন দেন।
মনোনয়নপত্র প্রত্যাহার ও সমর্থন প্রদানকালে নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রয়েল বলেন, আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। আমি চাচার পাশে থেকে তাকে সাথে নিয়ে একসঙ্গে ২১ নং ওয়ার্ডের মানুষের জন্য কাজ করবো। ২১ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের দুয়ারে দুয়ারে গিয়ে চাচার জন্য ভোট চাইবো। আমার চাচার বিজয় নিশ্চিত করতে যা যা করা প্রয়োজন পাশে থেকে তাই করবো। ২১ নং ওয়ার্ডের সকল বৈষম্যতা ও মাদকের যে সম্রাজ্য গড়ে উঠেছে এবং ওয়ার্ডের জনগণের উপরে মামলা, হামলা ও ভয় ভীতির যে রাজত্ব কায়েম রয়েছে তা দূর করতে ভোটের মাধ্যমে জয় প্রয়োজন, ২১ নং ওয়ার্ডের সর্ব স্তরের জনগণের কাছে গিয়ে আমি আমার চাচার জন্য ভোট চাইবো। আমি আমার চাচার পাশে আছি এবং আগামীতেও থাকবো ওয়ার্ডের সকল মানুষকে ঐক্যবদ্ধ করে একসাথে কাজ করব ইনশাআল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ করার প্রত্যয়ের আলো ২১ নং ওয়ার্ডেও প্রতিফলিত হবে ইনশাআল্লাহ্।
এ বিষয়ে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গোলাম ফারুক বলেন আমরা সবসময় এক ছিলাম এখনও আছি আর আগামীতেও থাকবো। মুষ্টিমেয় কিছু মানুষ রয়েলের মনোনয়নপত্র উত্তোলন নিয়ে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে তাতে আমাদের কোন কিছু যায় আসেনা। ২১ নং ওয়ার্ড এর মানুষ এবার পরিবর্তন চায়। আমরা একসাথে থেকে ২১ নং ওয়ার্ড এর সর্বস্তরের জনগনের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ্, তারা আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।
উল্লেখ্য, আসন্ন ২১ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী সিটি  নির্বাচন। ইতোমধ্যেই প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী থেকে শুরু করে মেয়র প্রার্থীরা মনোনয়নপত্র উত্তোলন ও দাখিল সম্পূর্ণ করেছেন। ২৬ মে থেকে প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার শুরু হয়ে চলবে ১ জুন পর্যন্ত। ২ জুন প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে। রাসিকের ২১ নং ওয়ার্ডে মনোনয়নপত্র দাখিল করেছেন ৩ জন। তাঁরা হলেন, নিযাম উল আজীম, গোলাম ফারুক, রায়হানুর রহমান রয়েল। গোলাম ফারুক ও রয়েল আপন চাচা ভাতিজা। চাচাকে সমর্থন দিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করলেন ভাতিজা রয়েল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে