ঠেলাগাড়ি প্রতীক নিয়ে লড়বেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সুমন

0
5

আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ১৯ নং ওয়ার্ডের হেবীওয়েট কাউন্সিলর প্রার্থী তৌহিদুল হক সুমন । তিনি ঠেলাগাড়ি প্রতীক বরাদ্দ পেয়েছেন।

২ জুন (শুক্রবার) রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। ঐদিন ১৯ নং ওয়ার্ডের জনতার কাউন্সিলর তৌহিদুল হক সুমন ঠেলাগাড়ি প্রতীক পান।

প্রতীক বরাদ্দ পেয়ে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সুমন বলেন, এবারে আমাকে ঠেলাগাড়ি প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। ১৯ নং ওয়ার্ডবাসীর আস্থার প্রতীক এবার ঠেলাগাড়ি। ওয়ার্ডবাসী গতবারের মতো এবারও আমার প্রতি আস্থা রাখবেন বলে আমি বিশ্বাসী। তবে জনগণের সেই আস্থার মর্যাদা রেখে তাদের পাশে সেবার ব্রত নিয়ে থাকবো। উন্নয়নের সঙ্গে এবার আছেন ওয়ার্ডবাসী। ১৯ নং ওয়ার্ড গত ৫ বছরে আমি রোল মডেল ওয়ার্ড হিসেবে গড়েছি। এবার নির্বাচিত হলে ওয়ার্ড়টিকে স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

জয়ের ব্যাপারে তিনি বলেন, ১৯ নং ওয়ার্ডবাসী সচেতন। তাঁরা জানে কাকে ভোট দিলে উন্নয়ন হবে। আমি জয়ের ব্যাপারে ১০০% আশাবাদী।
প্রতীক বরাদ্দের সময় ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাসিক নির্বাচনে ৩০টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে প্রার্থীর সংখ্যা ১১২ জন। তবে মেয়র (৪ জন) ও মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে (৪৬ জন) লড়াই করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে