মিষ্টি কুমড়া প্রতীকে লড়বেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গোলাম ফারুক

0
6

আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী গোলাম ফারুক। তিনি মিষ্টি কুমড়া প্রতীক বরাদ্দ পেয়েছেন। ২ জুন (শুক্রবার) রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

ঐদিন ২১ নং ওয়ার্ডের হেবিওয়েট কাউন্সিলর প্রার্থী গোলাম ফারুক মিষ্টি কুমড়া প্রতীক পান।
প্রতীক বরাদ্দ পেয়ে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গোলাম ফারুক বলেন, আমার পছন্দের প্রতীক আমি পেয়েছি। আমাকে মিষ্টি কুমড়া প্রতীক দেওয়া হয়েছে। আসন্ন ২১ জুন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আমি আমার ওয়ার্ডবাসির নিকট কুমড়া প্রতীকে ভোট চাই।

এসময় তিনি আরও বলেন, ২১ নং ওয়ার্ডবাসি ভালবেসে আমাকে কাউন্সিলর প্রার্থী করেছেন। আমি নির্বাচিত হলে ২১ নং ওয়ার্ড হবে স্মার্ট ওয়ার্ড। ওয়ার্ডের উন্নয়নসহ জনগণের দোরগোড়ায় সেবা পৌছিয়ে দিবো ইনশাআল্লাহ। ওয়ার্ডের নানা অসংগতিসহ অসুবিধা দুরকরণে সর্বোচ্চ চেষ্টা করবো। আমি আমার জয়ের ব্যাপারে ১০০% আশাবাদী। প্রতীক বরাদ্দের সময় ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাসিক নির্বাচনে ৩০টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে প্রার্থীর সংখ্যা ১১২জন। তবে মেয়র (৪ জন) ও মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে (৪৬ জন) লড়াই করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে