রাসিক ২৩ নং ওয়ার্ডের হেভিওয়েট প্রার্থী রনির প্রচার মিছিলে জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক

0
2

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ২১ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যেই প্রতিটি ওয়ার্ডে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। এরই ধারাবাহিকতায় ২৩ নং ওয়ার্ডে টিফিন ক্যারিয়ার প্রতীকের হেভিওয়েট তরুণ জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান রনির প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। প্রচার মিছিলটিতে কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেয়।

শুক্রবার (১৬ জুন) বিকালে আলুপট্টি শাহমুখদুম কলেজ থেকে প্রচার মিছিল শুরু হয়ে ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

প্রচার মিছিলটি শুরুর পূর্বে তরুণ ও ওয়ার্ডবাসীর প্রিয় আস্থাভাজন  টিফিন ক্যারিয়ার প্রতীকের হেভিওয়েট প্রার্থী মেহেদী হাসান রনি বলেন, আজ আপনাদের উপস্থিতি আমাকে মুগ্ধ করেছে। আপনাদের কাছে আমি ঋণী। ২৩ নং ওয়ার্ডে দুটি প্রতীকে আপনাদের ভোট চাই। প্রতীক দুটি হলো, নৌকা ও টিফিন ক্যারিয়ার।

এসময় তিনি বলেন, আজকের প্রচার মিছিলটি জনসমুদ্রে পরিনত হয়েছে। ওয়ার্ডে এতো বড় মিছিল এর আগে কেউ করতে পারেনি। সবার অংশ গ্রহণই বলে দেয় আমাদের বিজয় সুনিশ্চিত। আমি নির্বাচিত হলে আপনাদের পাশে সর্বদা থাকবো। আগামী ৫ দিন আপনারা আমার জন্য কাজ করেন। আগামী ৫ বছর আমি আপনাদের জন্য কাজ করবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে