কাউন্সিলর পদপ্রার্থী রজবের প্রচার মিছিলে জনতার স্রোত

নিজস্ব প্রতিবেদক

0
5

আসন্ন ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে প্রার্থী ও ভোটারদের মাঝ উৎসবের আমেজ বিরাজ করছে। বিভিন্ন ওয়ার্ডে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। এরই ধারাবাহিকতায় ০১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো: রজব আলীর প্রচার মিছিলে বিপুল পরিমাণে নারী-পুরুষের সমাগম ঘটে। রজব আলী এ সময় রজবের সমর্থকরা পাড়ায় পাড়ায় লাটিম প্রতীকের পক্ষে ভোট চান।

আজ শুক্রবার (১৬জুন) বিকাল সাড়ে ৫টায় রাজশাহী মহানগরীর গুড়িপাড়া মোড় থেকে এক প্রচার মিছিল শুরু হয়। প্রচার মিছিলটি প্রধান প্রধান সড়ক ও পাড়া মহল্লা সহ পুরো ১নং ওয়ার্ড প্রদক্ষিণ করে শেষ করা হয়। মিছিলে হাজার হাজার নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।

কাউন্সিলর প্রার্থী মো: রজব আলী রাজশাহীতে সমাজসেবক নামে পরিচিত। তিনি তার বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য ১নং ওয়ার্ডের ভোটারদের নিকট ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। এক্ষেত্রে তার জনপ্রিয়তা সকলের শীর্ষে। ওয়ার্ডবাসীর মনের মধ্যমনি হিসেবে পরিচিত এই জনপ্রিয় ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থীর প্রচার মিছিলে জনতার ঢল নামে। প্রচার মিছিলে অংশ নেওয়া নারী পুরুষ স্লোগানে স্লোগানে কাউন্সিলর প্রার্থী রজবের নানা প্রসংশায় পঞ্চমুখ ছিলো। সাধারণ মানুষের আশা কাউন্সিলর প্রার্থী রজবের উন্নয়নের “লাটিম প্রতীক” আবারো বিপুল ভোটে বিজয়ী হবে।

নির্বাচন সম্পর্কে রজব বলেন, আমি নির্বাচিত হলে ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। আমার ওয়ার্ডের বেকার যুবকদের মানব সম্পদে রুপান্তরিত করবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে