জয়ের ৫৩তম জন্মদিন পালন করলেন ডা. অর্ণা জামান

0
5

জাহিদ হাসান সাব্বির : সজীব আহমেদ জয়ের (সজীব ওয়াজেদ জয়) ৫৩তম জন্মদিন আজ বৃহস্পতিবার (২৭ জুলাই)। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং পরমাণু বিজ্ঞানী প্রয়াত এম এ ওয়াজেদ মিয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দম্পতির একমাত্র ছেলে। আওয়ামী লীগ সরকারের সময় ‘ডিজিটাল বাংলাদেশ’ বিনির্মাণের নেপথ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি উপদেষ্টা জয়।

রাজশাহীতে সজীব আহমেদ জয়ের (সজীব ওয়াজেদ জয়) ৫৩তম জন্মদিন উপলক্ষ্যে রাজশাহী মহানগর ছাত্রলীগের একঝাঁক নেতৃবৃন্দকে সাথে নিয়ে কোরআন তেলাওয়াত, বিভিন্ন ধর্মের ধর্মীয় শাস্ত্র পাঠের মধ্য দিয়ে দিবসটি পালন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ও যুব-মহিলালীগের কেন্দ্রীয় সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৭ জুলাই) রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে রাজশাহী মহানগর ছাত্রলীগের সংবর্ধনা অনুষ্ঠান শুরুর আগে কেক কেটে সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন করা হয়। এরপর অনুষ্ঠানে দেশাত্মবোধ গান ও নৃত্য পরিবেশন করা হয়।

এসময় ডা: অর্ণা জামান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং পরমাণু বিজ্ঞানী প্রয়াত এম এ ওয়াজেদ মিয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দম্পতির একমাত্র ছেলে ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি উপদেষ্টা সজীব আহমেদ জয়ের (সজীব ওয়াজেদ জয়) ৫৩তম জন্মদিনে শুভেচ্ছা এবং তিনার আগামী দিনের জন্য শুভকামনা জানান।

সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিনে পালনকালে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সওরাজুম মুবিন সবুজসহ নগর ছাত্রলীগের বিভিন্ন থানা, কলেজ ও ওর্য়াড ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে