রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন কমিটি গঠন ও তফশীল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

0
5

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন ও তফশীল ঘোষণা এবং বর্তমান কমিটি বিলুপ্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

২ সেপ্টেম্বর (শনিবার) রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে বিকাল সাড়ে ৪ ঘটিকায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের বর্তমান ২০২১-২০২৩ নির্বাচিত কমিটি বিলুপ্তের ঘোষণা পত্র নব গঠিত নির্বাচন কমিশনের হাতে হস্তান্তর করা হয়। এসময় ১১ সদস্যের নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শফিকুল ইসলাম বাদশা, সহকারী নির্বাচন কমিশনার এটিএন বাংলার সিনিয়র সাংবাদিক সুজা উদ্দিন ছোটন ও এডভোকেট
এস এম জ্যোতি উল ইসলাম সাফী’র হাতে বিলুপ্ত কমিটির ঘোষণা পত্র তুলে দেওয়া হয়। বর্তমান কমিটির সভাপতি আবু কাওসার মাখন ও সাধারন সম্পাদক রেজাউল করিম উক্ত ঘোষণা পত্র তুলে দেন নির্বাচন কমিশনের হাতে।

নির্বাচন কমিশনের সদস্য সচিব মীর তোফায়েলের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, রাজশাহী মহানগর জাসদ সভাপতি আব্দুলাহ আল মাসুদ শিবলী, রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল, দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজিবার রহমান, চ্যানেল আইয়ের রাজশাহী প্রতিনিধি আবু সালেহ মোহাম্মদ ফাত্তাহ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- এবং রুয়েটের সহকারী প্রফেসর শ্যাম দত্ত, মাই টিভি’র রাজশাহী প্রতিনিধি শাহারিয়ার অন্তু, মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক- মাহমুদ হাসান খান চৌধুরী ইতু প্রমুখ।

সভায় বক্তরা বলেন, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব তাদের নির্বাচন উপলক্ষে আমাদের হাতে তাদের বিলুপ্ত কমিটির ঘোষণা পত্র হস্তান্তর করলেন। আগামী ১৬ সেপ্টেম্বর শনিবার একটি গণতান্ত্রিক প্রক্রিয়ায় সঠিক ভাবে অবাধ, সুন্দর ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারবো।

সভা শেষে নির্বাচন কমিশন একটি অবাধ, সুষ্ঠু সুন্দর নির্বাচন উপহার দেওয়ার লক্ষে তফশীল ঘোষণা করেন।
উল্লেখ্য, আগামী ১৬ সেপ্টেম্বর রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন। ৫ সেপ্টেম্বর মনোনয়ন ফরম বিতরণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে