শারীরিক প্রতিবন্ধীকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হুইল চেয়ার উপহার 

রনি আলী, শিবগঞ্জ প্রতিনিধি

0
4
শিবগঞ্জ উপজেলার অন্তর্গত,  বিনোদপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বিশ্বনাথপুর গ্রামের মোঃ একদিল আলী (৬০) প্রায় ২৩ বছর থেকে বিছানায় শুয়ে বসে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বেঁচে আছেন, তাকে সবকিছুই করতে হয় অন্যের উপর নির্ভরশীল হয়ে।
তিনি ২ হাজার সালে ঘরামীর কাজ করার সময় চালের  উপর থেকে নিচে পড়ে গিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েন। বর্তমানে তিনি ২৩ বছর ধরে বিছানায় শুয়ে বসে দিন পার করছেন, চিকিৎসা খরচ যোগাতে যোগাতে আজ নিঃস্ব প্রায় দিনমজুর কাজ করা একদিল আলী। হুইলচেয়ার কেনার মত সামর্থও নেই তার, এমন একটি খবর সমাজসেবা অফিসারের ম্যাসেঞ্জারে ২/৩ জন তরুণ অবহিত করেন। পরবর্তীতে ঘটনাটি শুনে এবং প্রতিনিধি পাঠিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে, ঘটনাটি আমলে নিয়ে আজ সোমবার ৪ সেপ্টেম্বর ২০২৩ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে,  শিবগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস একটি হুইলচেয়ার শারিরীক প্রতিবন্ধী একদিল আলীর হাতে তুলে দেন।
সেসময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক, তোহিদুল আলম টিয়া, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি, মিজানুর রহমান মিজান, সাবেক ছাত্রনেতা ও যুবনেতা আবুল কালাম আজাদ সহ সমাজসেবা অফিসের কর্মকর্তা বৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে