নিজস্ব প্রতিবেদকঃ- রাজশাহীতে ঈদ আকর্ষন শেষ হলেও শেষ হয়নি রকি কুমার ঘোষের উপহার বিতরণ। ঈদের দ্বিতীয় দিনে বাংলাদেশ এসোসিয়েশন ফর ইনটেনসিভ ডেভেলপমেন্ট ( BDAID) রাজশাহী জেলার উদ্দ্যোগে ঈদ উপহার বিতরণ করেছে সংগঠনটির সভাপতি রকি কুমার ঘোষ।

মুসলিম বিশ্বের সবচেয়ে বড় ধর্মীও অনুষ্ঠান পবিত্র ঈদুল আযাহ বা কুরবানির ঈদ। এই ঈদকে ঘিরে পুরো মুসলিম বিশ্বের মুসলমানদের ব্যতিক্রমধর্মী আয়োজন থাকে। কিন্তু বর্তমান প্রেক্ষাপটে সেই আনন্দটাতে কালো ছায়ায় বাধা হয়েছে দেশে চলমান করোনা বিপর্যয়ের কারনে। এই করোনা বিপর্যয় এর শুরু থেকে রাজশাহীতে অসহায়দের পাশে দাঁড়িয়েছে রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও BDAID রাজশাহী জেলার সভাপতি রকি কুমার ঘোষ।

রকি কুমার ঘোষ দীর্ঘদিন থেকে রাজশাহীতে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়ে কাজ করে আসছেন। সকলের উদ্দেশ্যে বসিয়েছেন করোনা বুথ, ফ্রি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, করোনার সচেতন মূলক লীফলেট। শুধু তাই নয় তিনি মুসলমানদের জন্য বিভিন্ন সময় জায়নামাজ, পাঞ্জাবী, টুপি বিতরণ করেছেন এবং মিলাদ মাহ্ফিলে সক্রিয় সহযোগিতা করেন। এই জনদরদী নেতার সাহায্য সহযোগিতা এখানেই শেষ নয় তিনি করোনার দুর্দিনে পবিত্র ঈদুল আযাহ্ উপলক্ষে প্রায় ১০০০০ (দশ) হাজার মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এরই ধারাবাহিকতায় ঈদের দ্বিতীয় দিন ( বৃহস্পতিবার) সকালে নগরীর ২৫ নং ওয়ার্ডের সিটি হাসপাতালের ভিতরে স্বাস্থ্যবিধি মেনে BDAID রাজশাহী জেলার পক্ষ থেকে ৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন BDAID রাজশাহী জেলার সভাপতি রকি কুমার ঘোষ এবং সাধারণ সম্পাদক মো: বেলাল উদ্দিন সোহেল ভাই,সহ-সভাপতি কল্যান কুমার জয়,কোষাধক্ষ্য আনারুল ইসলাম জয় সহ অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here