রাজিবের শেষ প্রচার মিছিলে ২ নং ওয়ার্ডবাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ 

0
1

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আর মাত্র দুই দিন বাকী। আসন্ন ২১ জুন রাজশাহী সিটি নির্বাচনের ভোট গ্রহণ। প্রার্থীদের প্রচার প্রচারণা এখন তুঙ্গে। এরই ধারাবাহিকতায় রাসিকের ২ নং ওয়ার্ডে লাটিম প্রতীকের তরুণ প্রজন্মের আইকনিক সমাজসেবক কাউন্সিলর প্রার্থী আলী রেজা রাজীবের নির্বাচনী প্রচার প্রচারণার শেষ মিছিল অনুষ্ঠিত হয়েছে। প্রচার মিছিলে ওয়ার্ডের কয়েক হাজার নারী পুরুষ অংশ গ্রহণ করেন। এলাকাবাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মিছিলটি জনসমুদ্রে পরিনত হয়।

সোমবার (১৯ জুন) বাদ আসর মিছিলটি হড়গ্রাম নতুন বাজার থেকে শুরু হয়ে ওয়ার্ডের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে নিজ কার্যালয়ে এসে শেষ হয়।

তরুণ প্রজন্মের আইকনিক সমাজসেবক কাউন্সিলর প্রার্থী আলী রেজা রাজীব নিজ ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে আছেন বলে জানা গেছে। এরই ধারাবাহিকতায় তাঁর আজকের প্রচার মিছিলটি ছিলো এযাবৎকালের শীর্ষ বড় মিছিল। ওয়ার্ডে তিনি সমাজসেবক হিসেবেই পরিচিত। তিনি তার বিভিন্ন সমাজসেবক মুলক কাজের জন্য ২নং ওয়ার্ডের ভোটারদের নিকট ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন।

কাউন্সিলর প্রার্থী রাজীব বলেন, আমি নির্বাচিত হলে আমার ওয়ার্ডটি হবে রাজশাহী নগরীর মধ্যে সর্বাধুনিক ডিজিটাল ওয়ার্ড। ওয়ার্ডবাসীর প্রতিটি সেবা পৌছে যাবে তাঁদের ঘরে। ডিজিটাল পদ্ধতিতে নাগরিক সেবাসমূহ প্রদানসহ উন্নত নাগরিক সেবা কমিটির মাধ্যমে ওয়ার্ড নগরায়ন সৃষ্টিতে কাজ করবো। কাউন্সিলর নয় একজন জনসেবক হিসেবে ওয়ার্ডবাসীর প্রতিটি কথার মূল্যায়ন হবে। ওয়ার্ডবাসীর সিদ্ধান্তক্রমে সকল কাজ হবে। জনমত জরিপ করে প্রতিটি কাজে অংশগ্রহণ মূলক উন্নয়ন ও পরিকল্পনা গ্রহণ করা হবে। তরুণদের মাঝে কর্মচঞ্চল বিভিন্ন উদ্দ্যোগী কর্মসূচি গ্রহণ করবো। বেকারত্বসহ মাদক নির্মূলেও নতুনত্ব পদ্ধতি অবলম্বন করা হবে।

এসময় মিছিলে অংশ নেওয়া ওয়ার্ডবাসীদের স্লোগানে স্লোগানে মিছিলটি মুখরিত হয়ে উঠে । ওয়ার্ডবাসীর মধ্যমনি হিসেবে পরিচিত রাজিব আলীকে এবারের নির্বাচনে জয়ী করতে মরিয়া ওয়ার্ডবাসী। তাদের ভাষ্যমতে, রাজা বাদশার ন্যায় কাউন্সিলর আর তাঁরা চায় না। রাজিবের মতো তরুণ প্রজন্মের আইকনিক সমাজসেবককে এবার তাঁরা নির্বাচিত করতে চায়। তাদের দাবি সুষ্ঠু ভোট হলে ব্যাপক ভোটে নির্বাচিত হবেন লাটিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী রাজিব আলী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে